Saturday, March 14, 2020

ফেরাউনদের যবনিকাপাত মজলুমদের রক্ত সাগরেই হয় [২০১৬]



জালিম!

তোর ভয়াল হিংস্র নখরের থাবা থেকে অসহায় নিপীড়িত মানবতাকে মুক্তি দিতে ও তোকে কালের গহ্বরে নিক্ষেপ করতে, যদি প্রয়োজন পড়ে তাহলে, বিপ্লবীদের কলিজার তপ্ত খুন দিয়ে এক রক্ত সমুদ্র বানাব। আর সেই রক্ত সমুদ্রে তোদেরকে চুবিয়ে, তোদের গদিকে ডুবিয়ে তোদেরকে ফেরাউনদের কালো ইতিহাসের পাতায় নিমজ্জিত করে দিব। ইনশাআল্লাহ! (তবুও তোর পতন নিশ্চিত হতেই হবে)
আর সাথে তোর ক্ষমতার কালো রাত্রি কে ধরা থেকে মুছে দিয়ে রক্ত সমুদ্রের পূর্ব দিক থেকে দিগন্তকে রাঙিয়ে যে লাল সুর্যের উদয় হবে তার কিরণের তীব্রতাও ক্ষিপ্রতায় তোরা ফেরাউন-আবু জাহেলদের অবশিষ্ট গুণ্ডাপাণ্ডা ও লম্পট কর্মী বাহিনিকে জালিয়ে ভস্ম করে দিয়ে মাজলুম মানবতাকে মুক্তি ও ইনসাফের পয়গাম দিবে।

হতাশ হওয়ার কোন কারন নেই, আল্লাহ্‌ জালিমদের ইতিহাসের আস্তাকূড়ে নিক্ষেপ করবেনই এবং ওরা নিজেদের কফিন নিজেরাই স্কন্ধদেশে বয়ে জাহান্নামের দিকে নিয়ে যাবে।

মধ্যখানে আল্লাহ্‌ দেখতে চান কারা জালিমের বিরুদ্ধে রুখে দাঁড়ান!

আর কারা উতপ্ত ময়দানে দাঁড়িয়ে রবের শ্রেষ্ঠত্বের ঘোষণা দেয়!

কারা নিরব থেকে মুনাফেকির ভুমিকা পালন করে!

﴿مِّنَ الْمُؤْمِنِينَ رِجَالٌ صَدَقُوا مَا عَاهَدُوا اللَّهَ عَلَيْهِ ۖ فَمِنْهُم مَّن قَضَىٰ نَحْبَهُ وَمِنْهُم مَّن يَنتَظِرُ ۖ وَمَا بَدَّلُوا تَبْدِيلًا﴾

ঈমানদারদের মধ্যে এমন লোক আছে যারা আল্লাহর সাথে কৃত অংগীকার পূর্ণ করে দেখালো৷ তাদের কেউ নিজের নজরানা পূর্ণ [শাহাদাত] করেছে এবং কেউ সময় আসার প্রতীক্ষায় আছে৷ তারা তাদের নীতি পরিবর্তন করেনি৷

[আল আহযাব: ২৩]