Monday, February 20, 2017

সন্ত্রাসী কারা ?



ইসলামের দুশমনরা মুসলিমদের টেরোরিষ্ট প্রমানে প্রানান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আমি অমুসলিমদের নিজেদের চেহারা আয়নায় নিখুত ভাবে দেখার জন্য বিনীত তাদের অনুরোধ করবো।
রাশিয়ায় কমুনিষ্ঠ বিপ্লবের নামে ২কোটি,চীনে৬কোটি মানুষ কারা হত্যা করেছে?
কিউবা পূর্ব ইউরোপে লক্ষ লক্ষ মানুষকে কারা হত্যা করেছে?
কারা প্রথম বিশ্বযুদ্ধ শুরু করেছে ?
মুসলিম রা ??
কারা দ্বিতীয় বিশ্বযুদ্ধ শুরু করেছে?
মুসলিম রা ??
অস্ট্রেলিয়ার প্রায় ২০মিলিয়ন আদিম অধিবাসীদের কে কারা মেরেছিল ?
মুসলিম রা ??
নাগাসাকি, হিরশিমায় পারমানবিক বোমা কারা ফেলেছিল ? সাউথ আমেরিকায় ৫০ মিলিয়ন ইন্ডিয়ান দের কারা মেরেছিল? প্রায় ১৮০ মিলিয়ন আফ্রিকার মানুষ কে কারা ক্রীতদাস হিসেবে নিয়েছিল যাদের মাঝে ৮৮% মারা গিয়েছে আর অ্যাটল্যান্টিক মহাসাগরে নিক্ষেপ করা হয়েছিল ?
মায়ানমারে হাজার হাজার মুসলিমকে নিষ্ঠুর কায়দায় কারা হত্যা করছে কারা?
মুসলিম রা ??
নাহ!
একটাও মুসলিম রা করেনি !
আমাদর ভাল করে জানা দরকার টেরোরিস্ট শব্দটার মানে কি?! নন মুসলিম যদি কোনও অপরাধ করে তাহলে সেটা ক্রাইম হয়। আর কোনও মুসলিম যদি একই অপরাধটা করে তাহলে তখন সে টেরারিস্ট হয়ে যায় !
জবাবটি ছিল এক জার্মানি পণ্ডিত এর যখন তাঁকে সন্ত্রাসবাদ ও ইসলাম সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল ! সাথে সাথে তিনি চমৎকার উত্তর ও দিয়ে দিয়েছেন! যারা অন্তর থেকে ঈমান এনেছে, যারা আল্লাহ্‌কে ভয় করে, পরকালকে বিশ্বাস করে, তারা কখনও টেরারিস্ট হতে পারেনা !
যারা নিজেকে মুসলিম দাবী করে এবং টেরারিস্ট এর মতো কাজ করে, অন্যায় ছাড়া কারো জীবন নিয়ে নেয় তারা মুসলিম না, শুধু মাত্র ইসলামের নাম ব্যবহার করছে !ইসলাম মানুষ কে বাচাতে এসেছে হত্যা করতে নয়।যুদ্ধের ময়দান ছাড়া,গুপ্ত হত্যা,আত্মঘাতি হামলা করে যারা ইসলাম প্রতিষ্ঠার চেষ্ঠা করছে তারা ইসলামের দুশমনদের হাতিয়ার হিসাবে ব্যবহার হচ্ছে।
৫৪টি স্বাধীন মুসলিম দেশের সরকার প্রধানদের উচিত যেখানেই মুসলিম হত্যা হোক এক যোগে প্রতিবাদ করা।কোন অমুসলিম মুসলিম দেশে নিহত হলে পশ্চিমারা একযোগে প্রতিবাদ জানায়,পরামর্শ খয়রাত করে।